ফুটবল

সুহেলের হ্যাটট্রিকে পাঁচতারা বাগান

Published

on

রে স্পোর্টজ নিউজ ডেস্ক: সুহেল বাটের হ্যাটট্রিকে ভর করে চলতি কলকাতা লিগের সবথেকে বড় জয় পেল মোহনবাগান। টালিগঞ্জ অগ্রগামীকে ৫-১ গোলে হারাল তারা। এই ম্যাচে মাঠে নামার আগে পাঁচ ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ৯ নম্বর স্থানে ছিল ডেগি কার্ডোজোর দল। তাই চলতি কলকাতা লিগে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে হলে অবনমনের আওতায় থাকা টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে জিততেই হত তাঁদের।

প্রথমার্ধে একাধিক সুযোগ তৈরি করেও টালিগঞ্জের রক্ষণ ভাঙতে পারেননি সুহেল-ফারদিনরা। ১৬ মিনিটের মাথায় একের বিরুদ্ধে এক পরিস্থিতি থেকে গোল করতে ব্যার্থ হন সুহেল। তার মিনিট তিনেক পরেই রবি রানার অব্যর্থ ক্রস থেকে গোলমুখী শট নিয়েছিলেন সুহেল। টালিগঞ্জ গোলরক্ষকের তৎপরতায় স্কোরলাইন অপরিবর্তিত থাকে। ২৩ মিনিটে সুহেলের শট ক্রসবারে লেগে প্রতিহত হয়। শেষ পর্যন্ত গোলশূন্যই থাকে প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই নাটকীয় পটপরিবর্তন। প্রীতম খাটুয়ার ভুলে ম্যাচ থেকে ছিটকে যায় টালিগঞ্জ অগ্রগামী। আত্মঘাতী গোলে এগিয়ে যায় মোহনবাগান। এরপরেই যেন বাগান আক্রমণের ঢেউ এসে আছড়ে পড়ে টালিগঞ্জের রক্ষণে। ৫৯ মিনিটে ফারদিনের কাছ থেকে বল পেয়ে একক দক্ষতায় গোল করেন সুহেল। চার মিনিটের মধ্যেই পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন তিনি। ৭০ মিনিটে মিনিটে রানার পাস থেকে গোল করে হ্যাটট্রিক সম্পূর্ণ করেন কাশ্মিরের ছেলেটি।

চার গোলে পিছিয়ে পড়েও একটা গোল পরিশোধ করে টালিগঞ্জ। যদিও গোলটিকে আত্মঘাতী বলেই ঘোষণা করেন রেফারি। শেষ পর্যন্ত সংযোজিত সময়ের খেলায় আরও একটা গোল করে টালিগঞ্জের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন সালাহউদ্দিন। ৫-১ গোলে বড় জয় ছিনিয়ে নিয়ে লিগ টেবিলের পাঁচ নম্বরে উঠে এল মোহনবাগান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version