ইস্টবেঙ্গল

লাল-হলুদেই তালাল

Published

on

রে স্পোর্টজ নিউজ ডেস্ক – ফের একবার চমক দিল ইস্টবেঙ্গল! রে স্পোর্টজ প্রায় ৩ মাস আগেই জানিয়েছিল যে ইস্টবেঙ্গলে আগামী দু’বছরের জন্য যোগ দিতে চলেছেন শেষ মরশুমের ইন্ডিয়ান সুপার লিগে মাঝ মাঠের অন্যতম সেরা বিদেশি ফুটবলার মাদি তালাল। অবশেষে বৃহস্পতিবার সেই ঘোষণা করে দিল লাল হলুদ ম্যানেজমেন্ট। প্রসঙ্গত শেষ মরশুমের আইএসএলে ছটি গোল করার পাশাপাশি, সবথেকে বেশি গোলের পাশ বাড়িয়েছিলেন তালাল। ফলে বলাই যায় তাঁর আগমনে আরও শক্তিশালী হল ইস্টবেঙ্গলের ফরোয়ার্ড লাইন।

প্রসঙ্গত ইতিমধ্যেই গত আইএসএলের সর্বোচ্চ গোলদাতা দিমিত্রিয়স দিয়ামান্তাকোসকে সই করিয়েছে ইস্টবেঙ্গল। এবারে দলে এলেন আইএসএলের সবথেকে বেশি অ্যাসিস্ট করা তালাল। এছাড়াও দলে রয়েছেন বহুযুদ্ধের নায়ক ক্লেইটন সিলভা। শেষ মরশুমে ইস্টবেঙ্গলকে সুপার কাপ জেতাতে বড় ভূমিকা নিয়েছিলেন এই ব্রাজিলীয় ফুটবলারটি। এছাড়া দলে এসেছেন গত মরশুমের অন্যতম সেরা ভারতীয় ফরোয়ার্ড ডেভিড লাললানসঙ্গা।

তালাল দলে যোগ দেওয়া নিয়ে লাল-হলুদ হেড কোচ কার্লেস কুয়াদ্রাত বলছেন,”আইএসএলে এসে প্রথম বছরেই সকলের নজর কেড়েছিল তালাল। পঞ্জাব এফসির আক্রমণের মূল অস্ত্রই ছিল ও। বেশ কিছু ক্লাব ওর দিকে হাত বাড়িয়ে ছিল, তবে শেষ পর্যন্ত ইস্টবেঙ্গলকেই বেছে নিয়েছে তালাল।”

ইস্টবেঙ্গলে যোগ দেওয়া নিয়ে তালাল বলছেন,”ভারতীয় ফুটবলে ইস্টবেঙ্গলের অবদান নিয়ে সকলেই ওয়াকিবহাল। আমি এমন একটা ক্লাবের অংশ হতে পেরে গর্ব অনুভব করছি। নতুন সতীর্থদের সঙ্গে মাঠে নামতে মুখিয়ে রয়েছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version