ফুটবল

ঘুঁটি সাজাচ্ছেন মোলিনা!

Published

on

রে স্পোর্টজ নিউজ ডেস্ক – গত মরশুম শেষ হওয়ার পর থেকেই, মোহনবাগান সমর্থকদের মনে একটাই প্রশ্ন কাজ করছিল। পরের মরশুমেও কি দলের দায়িত্বে আন্তোনিও লোপেজ হাবাসই থাকছেন, না অন্য কাউকে নতুন কোচ করে আনবে সবুজ-মেরুন ম্যানেজমেন্ট। আর এই প্রশ্ন থাকার সঙ্গত কারণও ছিল। আইএসএলের শেষ পর্বে শারীরিক অসুস্থতার কারণে বেশ কয়েকটি ম্যাচের দিন রিজার্ভ বেঞ্চে থাকতে পারেননি হাবাস। দায়িত্ব সামলেছিলেন, তাঁর সহকারী ম্যানুয়েল। তবে শেষ পর্যন্ত সব জল্পনা শেষ করে, গত সপ্তাহেই মোহনবাগানের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে দলের নতুন হেড কোচ হচ্ছেন জোসে মোলিনা।

এবারে যথারীতি কোচ ঠিক হতেই, সমর্থকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন নতুন কোন কোন ফুটবলার দলে নিতে চলেছে সবুজ-মেরুন ব্রিগেড। ইতিমধ্যেই অস্ট্রেলিয়ার তারকা ফরওয়ার্ড জেমি ম্যাকলারেন প্রায় পাকা মোহনবাগানে। তবে যেখানে চির-প্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল ইতিমধ্যেই তাঁদের নতুন সই করা ফুটবলারদের নাম জানানো শুরু করে দিয়েছে, সেখানে মোহনবাগান একেবারেই চুপ। তাই সমর্থকদের মধ্যে অস্থিরতাও বাড়ছে।

তবে সূত্র মারফত জানা যাচ্ছে স্পেন থেকেই কোন কোন ফুটবলার সই করবেন, সেই ব্যপারটি দেখছেন মোলিনা এবং তিনি বেশ কয়েকজন ফুটবলারকে চিহ্নিতও করছেন। দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা তাঁকেই সমস্ত দায়িত্ব দিয়েছেন। শুধু তাই নয় দলের নতুন সাপোর্ট স্টাফ কারা হবেন সেটাও ঠিক করবেন বাগানের নতুন হেড কোচ। এখন দেখার সবকিছু ঠিক করে কবে নতুন ফুটবলারদের নাম ঘোষণা করা শুরু করে সবুজ-মেরুন ম্যানেজমেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version