ইস্টবেঙ্গল

ক্লেইটন নিয়ে আশার খবর

Published

on

রে স্পোর্টজ নিউজ ডেস্ক: রবিবারের পরে সোমবারেও ইস্টবেঙ্গলের অনুশীলনে অনুপস্থিত দলের তারকা বিদেশি ফরোয়ার্ড দিমিত্রিয়স দিমানতাকোস! প্রথমে মনে করা হয়েছিল সামান্য শারীরিক অসুস্থতার কারণে অনুশীলনে আসেননি লাল-হলুদ সমর্থকদের প্রিয় দিমি। তবে এদিন খোঁজ নিয়ে জানা গেল শনিবার অনুশীলনে পায়ে হালকা চোট পেয়েছিলেন দিমানতাকোস। সেই কারণেই তাঁকে নিয়ে অতিরিক্ত সতর্কতা নিয়েছে ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্ট। এই ব্যাপারে হেড কোচ কার্লেস কুয়াদ্রাত বলেন,”হ্যাঁ ও আজকে অনুশীলনে আসেনি। তবে আমার মনে হয় না ওর ম্যাচ খেলতে কোনও অসুবিধা হবে।”

যদিও সূত্র মারফত জানা যাচ্ছে আগামী ৭ তারিখ ডুরান্ড কাপের দ্বিতীয় ম্যাচে তাঁকে খেলানোর ঝুঁকি নেবেন না কুয়াদ্রাত। কারণ, এখন ইস্টবেঙ্গলের পাখির চোখ আগামী ১৪ আগস্ট এএফসি চ্যাম্পিয়ন্স লিগ দুইয়ের যোগ্যতা অর্জনকারী পর্বে অ্যালটিন অ্যাসির ম্যাচ। সেই ম্যাচের আগে দিমিত্রিয়সকে পুরোপুরি ফিট রাখতেই হয়তো এই সিদ্ধান্ত নেওয়া হবে।

অন্যদিকে দলের অধিনায়ক ক্লেইটন সিলভাকে নিয়ে চিন্তার মেঘ ধীরে ধীরে কাটছে। সূত্র মারফত জানা যাচ্ছে, তাঁর চোটের পরীক্ষার জন্য তাঁকে মুম্বই নিয়ে গিয়েছিলেন টিমের ডাক্তার। সেখানে দেখা গেছে, চোটের জায়গায় অনেকটাই উন্নতি হয়েছে। তাই এখনই তাঁকে না পেলেও আসন্ন ইন্ডিয়ান সুপার লিগের আগে তাঁর পুরোপুরি সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা উজ্জ্বল।

অন্যদিকে মাঠ ছাড়ার সময় তালাল জানিয়ে গেলেন,”পরের ম্যাচে অবশ্যই গোল করতে চাই। গোল পেতে কার না ভালো লাগে, তবে দলের জয়টাই সব সময় আগে রাখতে চাই। সমর্থকদের থেকেও আমি প্রচুর মেসেজ পাই। ইস্টবেঙ্গলে আসতে পেরে তাই খুব ভালো লাগছে।” অন্যদিকে এদিন সাইড লাইনের ধারে দীর্ঘক্ষণ দৌড়লেন নন্দকুমার। আগের থেকে অনেকটাই ফিট তিনি। মাঠ ছাড়ার সময় নন্দ জানিয়েও গেলেন, এএফসির ম্যাচের আগে পুরোপুরি ফিট হয়ে যাবেন। এদিকে গুরসিমরত সিং গিলও রিহ্যাব শুরু করলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version