Connect with us

ক্রিকেট

কোচের নাম ঘোষণা করল হাওড়া ওয়ারিয়র্স

Published

on

রে স্পোর্টজ নিউজ ডেস্ক: আসন্ন বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে অংশ নিতে চলেছে হাওড়া ওয়ারিয়র্স। শুক্রবার হাওড়া ওয়ারিয়র্সের পুরুষ এবং মহিলা দলের কোচের নাম ঘোষণা করা হল। শুভময় দাস এবং অভিষেক ব্যানার্জি, বাংলার দুই প্রাক্তন ক্রিকেটার হাওড়া ওয়ারিয়র্সের হেড কোচ এবং সহকারী কোচ হিসেবে নিযুক্ত হয়েছেন। অন্যদিকে, পারমিতা রায় এবং রঞ্জনা যাদব হাওড়া ওয়ারিয়র্সের মহিলা দলের কোচ হিসাবে নিযুক্ত হয়েছেন। তাঁরা দুজনের বাংলার মহিলা দলের প্রাক্তন ক্রিকেটার।

ক্রিকেট

মার্কি ক্রিকেটারের নাম প্রকাশ করল সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকারস

Published

on

রে স্পোর্টজ নিউজ ডেস্ক: সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকারস তাদের পুরুষ এবং মহিলা দলের মার্কি ক্রিকেটারের নাম ঘোষণা করল। আকাশদীপ হলেন সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকারস পুরুষ দলের মার্কি ক্রিকেটার। ২৭বছর বয়সী আকাশদীপ ভারতীয় দলের হয়ে টেষ্ট ক্রিকেট খেলেছেন। ২৮বছর বয়সী প্রিয়ঙ্কা বালা সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকারস মহিলা দলের মার্কি ক্রিকেটার। ওমেন্স আই পিএল ইতিমধ্যেই নিজের ক্রিকেট প্রতিভার স্বাক্ষর রেখেছেন প্রিয়ঙ্কা বালা।

পুরুষ এবং মহিলা দুই দলের মার্কি ক্রিকেটার ঘোষণা করতে গিয়ে সার্ভোটেক পাওয়ার সিস্টেমস লিমিটেড-এর মার্কেটিং হেড ঋষভ ভাটিয়া দারুন খুশি। বলেছেন,“বেঙ্গল প্রো টি টোয়েন্টি লিগের জন্য সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকারস তাদের মার্কি ক্রিকেটারের নাম ঘোষণা করছে। আকাশদীপ এবং প্রিয়ঙ্কা বালা আমাদের পুরুষ এবং মহিলা দলকে এগিয়ে নিয়ে যাবেন। তাদের যোগদানে আমাদের দল যে ভালো ক্রিকেট খেলবে এবং আমাদের ফ্যানদের গর্বিত করবে সেব্যাপারে আমরা আত্মবিশ্বাসী।”

Continue Reading

ক্রিকেট

বেঙ্গল প্রো টি টোয়েন্টি লিগে নতুন ফ্র্যাঞ্চাইজি দল সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকারস-এর আত্মপ্রকাশ

Published

on

রে স্পোর্টজ নিউজ ডেস্ক: বাংলার ক্রিকেটের তৃনমূলস্তরে কাজ করার লক্ষ্যে সার্ভোটেক পাওয়ার সিস্টেমস এর দল সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকারস আসন্ন বেঙ্গল প্রো টি টোয়েন্টি লিগে আত্মপ্রকাশ করছে। ১১জুন থেকে ইডেনে এই দল বেঙ্গল টি টোয়েন্টি প্রো লিগে অংশ নিতে চলেছে।
জুন মাসে অনুষ্ঠিত হতে চলা বহু প্রতীক্ষিত বেঙ্গল প্রো টি টোয়েন্টি লিগে যে আটটি দল অংশগ্রহন করছে সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকারস তাদের মধ্যে অন্যতম। সার্ভোটেক পাওয়ার সিস্টেমস সরকারী ভাবে শিলিগুড়ি স্ট্রাইকারস এর মালিক হিসেবে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল পরিচালিত বেঙ্গল প্রো টি টোয়েন্টি লিগের মঞ্চে সামনে এসেছে।


সার্ভোটেক পাওয়ার সিস্টেমস এর দল সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকারস দার্জিলিং,জলপাইগুড়ি,কোচবিহার, আলিপুরদুয়ার এবং কালিম্পংয়ের প্রতিনিধিত্ব করবে।
বেঙ্গল প্রো টি টোয়েন্টি লিগের একটি জাকজমকপূর্ন অনুষ্ঠানে সিএবি প্রেসিডেন্ট স্নেহাশীস গাঙ্গুলী, কিংবদন্তী ক্রিকেটার এবং ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী,কিংবদন্তী ঝুলন গোস্বামীর হাতে চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধন হয়েছে


ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে সার্ভোটেক পাওয়ার সিস্টেমস লিমিটেডের প্রতিষ্ঠাতা এবং ম্যানেজিং ডিরেক্টর শ্রী রামন ভাটিয়া,ডাইরেক্টর শ্রীমতী সারিকা ভাটিয়া,মার্কেটিং হেড শ্রী ঋষভ ভাটিয়া সংবর্ধিত করেছেন সৌরভ গাঙ্গুলী,ঝুলন গোস্বামী এবং স্নেহাশিস গাঙ্গুলীকে।


“সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকারস শুধুমাত্র একটি ক্রিকেট দল হিসেবে আমরা কল্পনা করি না। ক্রিকেটীয় প্রতিভার উন্মেষনের অনুঘটক হিসেবে সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকারস কে দেখছি। বেঙ্গল প্রো টি টোয়েন্টি লিগে ম্যাচ জয়ের মধ্যে আমাদের যাত্রা থেমে থাকবে না। নতুন ক্রিকেটীয় প্রতিভার অন্বেষণ এবং তাদের মধ্যে স্পোর্টসম্যানশিপ গড়ে তোলা আমাদের লক্ষ্য,” বলেছেন ঋষভ ভাটিয়া,মার্কেটিং হেড,সার্ভোটেক পাওয়ার সিস্টেমস লিমিটেড।


“বেঙ্গল প্রো টি টোয়েন্টি লিগ বাংলার ক্রিকেটের বড় মঞ্চ হিসেবে প্রকাশিত হতে চলেছে। আমি নিশ্চিত সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকারস অংশগ্রহনকারী বাকি দলগুলোর মতই প্রতিদ্বন্দী দল হিসেবে নিজেদের মেলে ধরবে। এবং ক্রিকেটীয় ঐতিহ্য বহন করবে,” বলেছেন স্নেহাশীস গাঙ্গুলী,প্রেসিডেন্ট,ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল।


আইপিএল এর অনুকরনে বেঙ্গল প্রো টি টোয়েন্টি লিগের পথ চলা। যেখানে পুরুষ এবং মহিলাদের আটটি করে ফ্র্যাঞ্চাইজি দল অংশ নিচ্ছে। ১১জুন থেকে শুরু হতে চলা আঠারো দিনের এই টুর্নামেন্ট ক্রিকেটীয় অ্যাকশন এবং মনোরঞ্জন নিয়ে আসার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ।

Continue Reading

আন্তর্জাতিক ক্রিকেট

বিশ্বকাপের স্কোয়াড নিয়ে মন্তব্য জানালেন রোহিত

Published

on

রে স্পোর্টজ নিউজ ডেস্ক: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা হয়ে গেছে। দল ঘোষণার চব্বিশ ঘণ্টার মধ্যেই নিজেদের মন্তব্য জানালেন প্রধান নির্বাচক অজিত আগরকার এবং অধিনায়ক রোহিত শর্মা। আইপিএলের পারফরম্যান্স দেখে দল নির্বাচন করা হয়নি। আগে থেকেই দলের বেশিরভাগ ক্রিকেটারকে বাছাই করা ছিল, জানালেন নির্বাচক প্রধান। কিছু প্লেয়ারকে আইপিএলের পারফরম্যান্স দেখে নির্বাচন করা হয়েছে। উদাহরণস্বরূপ শিবম দুবের নাম করলেন অধিনায়ক রোহিত শর্মা। তিনি বলেন “শিবম চলতি আইপিএলে খুব ভালো খেলছে। মাঝের ওভারে ওর ব্যাটে ভরসা করা যাবে।”

বিশ্বকাপের দলে রিঙ্কুর জায়গা না পাওয়া নিয়ে আগরকার বললেন “এটাই সব থেকে কঠিন সিদ্ধান্ত ছিল। দলের ভারসাম্যের কথা মাথায় রেখেই রিঙ্কুকে দলে রাখা সম্ভব হয়নি।” রোহিতকে বেশি বিকল্প দিতে গিয়েই রিঙ্কুকে দলে রাখা সম্ভব হয়নি বলে জানিয়ে দিয়েছেন আগরকর। দল ঘোষণার পর থেকেই রিঙ্কুর জায়গা না পাওয়া নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। একই কারণে শুভমন গিলকেও দলে রাখা যায়নি বলে জানিয়েছেন নির্বাচক প্রধান।

Continue Reading

Trending