ক্রিকেট

হার্দিকের পুনর্জন্ম দেখছেন সেওয়াগ

Published

on

রে স্পোর্টজ নিউজ ডেস্ক – ঠিক যেন পুনর্জন্ম হয়েছে ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার। এমনটাই মনে করেন ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেওয়াগ। শনিবার বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের গুরুত্বপূর্ণ ম্যাচে ব্যাট হাতে ২৭ বলে ৫০ রানের অপরাজিত ইনিংস খেলেন হার্দিক। তাঁর সৌজন্যেই ভারত নির্ধারিত কুড়ি ওভারে ১৯৬ রানের পাহাড়ে পৌঁছয়। দিনের শেষে ভারত ম্যাচ জেতার পরে তাই সেওয়াগ বলছেন হার্দিকের দারুন পারফর্মেন্স ভারতীয় দলের জন্য,”সোনায় সোহাগা”।

ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজের অনুষ্ঠানে সেওয়াগ বলেন,”হার্দিক হল বিনোদনের সম্ভার। যখন ও হেঁটে যায় সেটাও দর্শকদের বিনোদন দেয়। এটাই ওকে সকলের থেকে আলাদা করে। হার্দিক সবসময় ক্লিন হিটিংয়ে বিশ্বাস করে, তাই সকলেই ওর ব্যাটিং উপভোগ করে।” তিনি আরো যোগ করেন,”আমরা এই হার্দিক পান্ডিয়াকেই খুব মিস করছিলাম, যে ২৭ বলে বিধ্বংসী ৫০ রানের ইনিংস খেলতে পারে। এখন আর ও সেই হার্দিক নেই, যে প্রথমে ৩০ বলে ৩০ রান করবে এবং তারপরে নিজের বড় শট খেলবে।”

এখনকার হার্দিককে দেখে, সেওয়াগের একেবারে শুরুর দিকের পান্ডিয়াকে মনে পড়ে যাচ্ছে। সেই স্মৃতি রোমন্থন করতে গিয়ে সেওয়াগ বলেন,”আমি হার্দিকের খেলা উপভোগ করি। এক সময় ও এভাবেই মাঠে নামতো এবং এভাবেই ব্যাটিং করত। হার্দিক যখন মাঠে নেমে দলের হয়ে একটা করে রান নেয়, সেটা দলের জন্য সোনায় সোহাগা বলা যায়। হার্দিক যখন ১৮০-৯০ স্টাইক রেট রেখে ব্যাট করে সেটা সকলের জন্য বড় বিনোদন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version