ক্রিকেট

“বিরাট” জয় রাজস্থান রয়্যালসের

Published

on

রে স্পোর্টজ নিউজ ডেস্ক – আরও একবার স্বপ্নভঙ্গ বিরাটদের। অবিশ্বাস্য প্রত্যাবর্তন করে প্লে-অফে পৌঁছেছিলেন বিরাটরা। তবে সেই স্বপ্নের দৌড় যে রাজস্থানের সামনে থেমে যাবে, সেটা বোধহয় ভাবেননি আরসিবি সমর্থকেরা। শুরুতে ব্যাট করে ১৭২ রান তোলে আরসিবি। জবাবে এক ওভার বাকি থাকতেই ম্যাচ জিতে যায় সঞ্জু স্যামসনের দল। মাথায় কমলা টুপি পড়েও একরাশ হতাশা নিয়ে মাঠ ছাড়লেন বিরাট কোহলি।

টসে জিতে প্রথমে বেঙ্গালুরুকে ব্যাটিং করতে আমন্ত্রণ জানান রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। পরিচিত ছন্দে শুরু করেছিলেন আরসিবির দুই ওপেনার। তবে এদিন বড় ইনিংস খেলতে পারেননি ফ্যাফ ডুপ্লেসি (১৭)। শুরুটা ভালো করলেও পাওয়ার প্লে শেষ হতেই প্যাভিলিয়নের পথ ধরেন বিরাট কোহলি (৩৩)। ২২ বলে ৩৪ রানের দায়িত্বশীল একটি ইনিংস খেলেন রজত পতিদার। ১৭২ রানে শেষ করে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

জয়ের জন্য রাজস্থান রয়্যালসের প্রয়োজন ছিল ১৭৩ রান। মারমুখী মেজাজে ব্যাট করতে শুরু করেন যশস্বী জয়সওয়াল। ম্যাচের দশম ওভারে বিধ্বংসী জয়সওয়ালকে (৪৫) তুলে নেন ক্যামেরন গ্রীন। এরপর সঞ্জু স্যামসনকে (১৭) স্টাম্প আউট করে ফিরিয়ে দেন দীনেশ কার্তিক। অধিনায়কের উইকেট পতনে চাপে পড়ে গিয়েছিল রাজস্থান। অপ্রত্যাশিতভাবে নিজের উইকেট ছুঁড়ে দেন ধ্রুব জুরেল (৮)। অবশেষে হেটমায়ারের সঙ্গে জুটি বেঁধে দলকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন রিয়ান পরাগ। ২৬ বলে অতি প্রয়োজনীয় ৩৬ টি রান করলেন তিনি।চ শেষ পর্যন্ত পাওলের মাপা শটে ম্যাচ জিতে নেয় রাজস্থান রয়্যালস। সেই সঙ্গে দ্বিতীয় কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হওয়ার ছাড়পত্র পেল সঞ্জু স্যামসনের দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version