ক্রিকেট

ফেরার তোড়জোড় রোহিত- বিরাটদের

Published

on

রে স্পোর্টজ নিউজ ডেস্ক – টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরে প্রায় তিন দিন কেটে গেলেও এখনও বার্বাডোজেই আটকে আছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। তার কারণ ঘূর্ণিঝড় বেরিল। এই সুন্দর দ্বীপপুঞ্জে রীতিমতো তান্ডব চালাচ্ছে এই ঘূর্ণিঝড়। আর সেই কারণেই সেখানে আটকে রয়েছে গোটা ভারতীয় দল। তবে এরই মধ্যে এসেছে একটি ভালো খবর। সূত্র মারফত জানা যাচ্ছে বুধবার ভারতীয় সময় ভোরবেলা দেশের উদ্দেশ্যে রওনা দিতে পারে ভারতীয় দল। সেদিনই রাতে দেশের রাজধানী দিল্লিতে পৌঁছতে পারে রোহিত শর্মা ব্রিগেড।

প্রসঙ্গত গত শনিবার দ্বিতীয়বারের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। তবে তারপর থেকে ঘূর্ণিঝড়ের কারণে সেখানেই আটকে রয়েছে ভারতীয় দল। সূত্র মারফত জানা যাচ্ছে সে দেশের স্থানীয় সময়, মঙ্গলবার সন্ধ্যা ৬টার পরে চার্টার্ড বিমানে ভারতের উদ্দেশ্যে রওনা দেবেন রোহিতরা।

এই ব্যাপারে কথা বলতে গিয়ে বার্বাডোজের প্রধানমন্ত্রী মিয়া মটলি সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন,”আমরা আশাবাদী যে মঙ্গলবার দুপুরবেলার দিকে বিমানবন্দর চালু হয়ে যাবে। তবে এখনই এই বিষয়ে কিছু বলতে চাইছি না। আমরা বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রেখে চলেছি, ওরা সমস্ত প্রস্তুতি সেরে রেখেছে।”

প্রসঙ্গত সোমবারই জানা গিয়েছিল যে বেরিল ক্যাটাগরি ৪ ঘূর্ণিঝড়ে পরিণত হয়েছে। ফলে কোনওরকম ক্ষয়ক্ষতি যাতে না হয় সেই কারণে আগে থেকেই বার্বাডোজ বিমানবন্দর বন্ধ করে দেওয়া হয়েছিল। এদিকে দুর্যোগের কারণে হোটেলেই বন্দি রয়েছে ভারতীয় দল। কারোর বাইরে যাওয়ার কোনওরকম অনুমতি নেই। প্রসঙ্গত ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড পুরো বিষয়টির উপরে তীক্ষ্ণ নজর রাখছে এবং পরিস্থিতি স্বাভাবিক হলে তবেই স্বপরিবারে ক্রিকেটাররা দেশে ফিরবেন এমনই সিদ্ধান্ত নিয়েছে বোর্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version