ক্রিকেট

পন্থের প্রশংসায় গাভাস্কার

Published

on

রে স্পোর্টজ নিউজ ডেস্ক – ভারতীয় দলের তারকা উইকেট কিপার ব্যাটার ঋষভ পন্থের প্রশংসায় পঞ্চমুখ কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার। প্রসঙ্গত বৃহস্পতিবারই চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের প্রথম ম্যাচে সহজেই ৪৭ রানে প্রতিপক্ষ আফগানিস্তানকে হারিয়েছে ভারত। সেই ম্যাচ ১১ বলে ২০ রানের উপযোগী ইনিংস খেলেন পন্থ। নিজের গুরুতর অ্যাক্সিডেন্টের পরে, পুরোপুরি চোট সারিয়ে ফিরে ভারতীয় দলের হয়ে চোখ ধাঁধানো পারফরম্যান্স করছেন পন্থ। যা দেখে স্বাভাবিকভাবেই দারুণ খুশি গাভাস্কার।

শুধু তাই নয় গাভাস্কার পন্থের ফিটনেসের ভূয়সী প্রশংসা করেছেন, এবং তাঁর মতে ভারতীয় দলের এই তারকা উইকেট কিপার ব্যাটার আগের থেকে অনেক বেশি পরিণত হয়েছেন। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসে ম্যাচের পরের অনুষ্ঠানে তিনি বলেন,”আমি মনে করি এটা একটা অলৌকিক ঘটনা। পন্থের ওই ভয়াবহ গাড়ি দুর্ঘটনার পরে আমরা সকলেই প্রচন্ড চিন্তিত হয়ে পড়েছিলাম। আমরা সকলেই জানতাম ওর আঘাত কতটা গুরুতর ছিল। তখন আমরা শুধু এটাই প্রার্থনা করছিলাম যাতে পন্থ অন্তত সুস্থ হয়ে ওঠে। তবে সকলকে অবাক করে ও শুধু সুস্থই হয়নি, বরং আরও দারুণভাবে মাঠে ফিরে এসেছে। যা এক কথায় এক অলৌকিক ঘটনা।”

তিনি আরও যোগ করেন,”পন্থ নিজের বেশ কিছুটা ওজন ঝরিয়ে ফেলেছে, যেটা প্রয়োজনও ছিল। কারণ ওর রিকভারির সময় মনে হয়েছিল ও কিছুটা ওজন বাড়িয়ে ফেলেছে। আর এই ওজন কমিয়ে ফেলার ফলে, পন্থকে এখন অনেক বেশি ফিট মনে হচ্ছে, যেটা খুবই ভালো দিক।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending

Exit mobile version